রিটার্ন এবং এক্সচেন্জ পলিসি
১। গ্রাহক দেশের যে কোন প্রান্তে ক্যাশ অন ডেলিভারিতে অর্ডার করতে পারবে এবং ডেলিভারি রাইডার এর সামনে প্রোডাক্ট চেক করে নিতে পারবে। পণ্য সঠিক থাকার পরেও যদি রিটার্ন করতে চায় তাহলে ডেলিভারি চার্জ দিয়ে রিটার্ন করতে পারিবে।
২। গ্রাহক অর্ডার কন্ফার্ম করার পর যদি প্রোডাক্ট কুরিয়ার এ চলে যায়। এমতাবস্থায় গ্রাহক ব্যক্তিগত কারণে অর্ডার ক্যানসেল করতে চাইলে, ডেলিভারি চার্জ দিয়ে অর্ডার ক্যানসেল করতে পারিবে।
৩। প্রোডাক্ট ডেস্ক্রিপশনে উল্লেখ নেই এমন কোন কারণ দেখিয়ে গ্রাহক ডেলিভারি চার্জ ছাড়া প্রোডাক্ট রিটার্ন করতে পারিবে না।
৪। ভুল প্রোডাক্ট পাঠানো হলে ২৪ ঘন্টার মধ্যে আমাদের ইনবক্সে কিংবা হোয়াটসঅ্যাপ বিষয়টি জানাতে হবে। এক্ষেত্রে সঠিক প্রোডাক্ট পাঠানো হবে এবং ডেলিভারি চার্জ মার্কেটো বহন করিবে।
৫। ডেলিভারি রাইডার চলে আসার পর প্রোডাক্ট ড্যামেজ, ছিড়া-ফাঁটা এমন অভিযোগ গ্রহণযোগ্য নয়।
৬। গ্রাহক ৭ দিনের মধ্যে প্রোডাক্ট এক্সচেন্জ করতে চাইলে তা পারিবে। সেক্ষেতে ৭ দিনের মধ্যে আমাদের ইনবক্সে কিংবা হোয়াটসঅ্যাপ এ বিষয়টি জানাতে হবে। যদি গ্রাহকের ধারা প্রোডাক্ট ড্যামেজ কিংবা নষ্ট হয়, সেক্ষেত্রে এক্সচেন্জ রিকুয়েস্ট বাতিল করা হবে।
৭। মার্কেটো এর রিটার্ন এবংএক্সচেন্জ পলিসি অনুযায়ী, গ্রাহকের রিফান্ডকৃত অর্থ ৩-৭ কর্মদিবদের মধ্যে প্রধান করা হবে।
৮। কুরিয়ার গ্রাহক রেটিং ৫০% এর নিচে হলে ঢাকা সিটির বাইরে অর্ডার কন্ফার্ম এর জন্য মার্কেটো ডেলিভারি চার্জ অ্যাডভান্স চাইতে পারে।
৯। গ্রাহক প্রোডাক্ট রিসিব করার ৭ দিন অতিবাহিত হওয়ার পর প্রোডাক্ট এক্সচেন্জ, রিটার্ন, রিফান্ড অথবা কোন ধরণের অভিযোগ গ্রহণযোগ্য নয়। তবে Warrenty আছে এমন প্রোডাক্ট এই পলিসির বাইরে থাকিবে।